জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো এ নিয়োগ বিজ্ঞপ্তি BMET Job Circular

 


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্দ্যেগে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET)  এ দেশ বিদেশে কর্মসংস্থানের জন্য ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান “শীর্ষক প্রকল্প” ৬৪ জেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ড্রাইভিং প্রশিক্ষন কোর্স চালুর লক্ষ্যে গত ১৭/১২/২০২০ তারিখে প্রকল্প ভিত্তিক চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Bureau of Manpower Employment and Training BMET  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET)   ০১ টি পদে সর্বমোট ৬৪ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

BMET Job Details


১। পদের নামঃ স্কীল্ড ওয়ার্কার
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি (ভোকেশনাল) পাশ
পদের সংখ্যাঃ ৬৪ টি
বেতনঃ ২০,০০০/-


BMET Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bmet.gov.bd
আবেদনের পদ্ধতিঃ সরাসরি বা ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে
বয়সসীমাঃ  ‍অনূর্দ্ধ ৩০ বছর (২০/০১/২০২১ তারিখে)



আবেদন শুরুর তারিখঃ ১৮ই ডিসেম্বর ২০২০; সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ২০শে জানুয়ারি২০২০; বিকাল ৫:০০ টা



জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET)    নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET)   নিয়োগের জন্য নিচের ঠিকানায় আবেদন পাঠাতে সঠিক সময় অনুসরণ করুনঃ 

প্রকল্প পরিচালক, “দেশ বিদেশে কর্মসংস্থানের জন্য ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান” শীর্ষক প্রকল্প, জনশক্তি ও কর্মসংস্থান ব্যুরো, ৮৯/২(৮ম তলা), কাকরাইল, ঢাকা-১০০০।



জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET)  এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts