অডিটর পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ DIA Viva Exam Date

 


পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয় (Directorate of Inspection & Audit - DIA, Ministry of Education) - এ অডিটর পদের পরীক্ষার বিজ্ঞপ্তি অনুসারে ২৭/১১/২০১৯ তারিখে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে গত ১৫/১১/২০২০ তারিখে।এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

 উক্ত পদের মৌখিক পরীক্ষা আগামী /১২/২০২০
 ও ২৪/১২/২০২০ তারিখে  দুপুর ০২:০০ টা  থেকে অনুষ্ঠিত হবে।

পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয় (Directorate of Inspection & Audit - DIA, Ministry of Education) এর অডিটর পদের মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য মূল ও প্রয়োজনীয় কাগজপত্র সহ সঠিক সময়ে অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেকের পরীক্ষার তারিখ জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


 প্রতিষ্ঠানের নামঃ পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয় (Directorate of Inspection & Audit - DIA, Ministry of Education)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dia.gov.bd/

জেনে নিন পরীক্ষার তারিখ, কেন্দ্র ও ফলাফলঃ


পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয় (Directorate of Inspection & Audit - DIA, Ministry of Education) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts