BADC Final Result Published বাংলাদেশ কৃষি উন্নয়ণ কর্পোরেশ এ চূড়ান্ত ফলাফল প্রকাশ ২০২১

 


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ ১৪/০২/২০২১ ও ১৫/০২/২০২১ তারিখেই প্রকাশিত হয়েছে মৌখিক বা চূড়ান্ত  পরীক্ষার ফলাফল সূত্র দৈনিক ইত্তেফাক। গত ২১/০১/২০২০ তারিখে সহকারী প্রশাসনিক কর্মকর্তা ও উপসহকারী পরিচালক ও পরিদর্শক পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। এ নিয়োগের জন্য গত ০৪ ও ০৫ ই ডিসেম্বর ২০২০ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়ে অনুষ্ঠিত মৌখিক পরীক্ষার ফলাফল সম্প্রতি ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এর সহকারী প্রশাসনিক কর্মকর্তা ও উপসহকারী পরিচালক ও পরিদর্শক পদের নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফলের পর মৌখিক পরীক্ষা গ্রহণ করে চূড়ান্ত ফলাফলের ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। মৌখিক পরীক্ষার তারিখ ওয়েবসাইটে দেয়া হবে নির্ধারিত সময়ে। সাক্ষাৎকারের সময় ছবি ও মূল কাগজাদি নিয়ে যোগাযোগ করতে হবে বিএডিসি বরাবর । আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, উক্ত সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.badc.gov.bd

বিজ্ঞপ্তিটি দেখুন ঃ


See Exam Result Circular PDF






চূড়ান্ত নিয়োগের ফলাফল ও যোগদানের তারিখসহ বিস্তারিত দেখুন ওয়েবসাইটে ও এখানেঃ







সঠিক নিয়ম মেনে উপসহকারী পরিচালক ও পরিদর্শক পদের মোট ৭৬ জন প্রার্থীগণের 
সচিব বিএডিসি, বরাবর যোগদান করতে হবে ২২ শে ফেব্রুয়ারি হতে  ০৩ মার্চ, ২০২১ তারিখের মধ্যেই 



সঠিক নিয়ম মেনে প্রশাসনিক কর্মকর্তা পদের প্রার্থীগণের ১৪ জন
সচিব বিএডিসি, বরাবর যোগদান করতে হবে  ২২ শে ফেব্রুয়ারি হতে  ০৩ মার্চ, ২০২১ তারিখের মধ্যেই 

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় যোগদানের নিয়মাবলী অনূসরণ করে যোগদান করুন, আপনার জন্য অভিনন্দন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts