LGED Exam Date স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের পরীক্ষার তারিখ ও আসনবিন্যাসসহ নমুনা প্রশ্ন দেখুন

 


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) - এ ০৭/০২/২০২১ তারিখে পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। আগেই রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী ১৮০ পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এর রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী ১৮০ পদের এমসিকিউ ও লিখিত পরীক্ষা আগামী  ২৬/০২/২০২১ তারিখে শুক্রবার সকাল ১১:০০ টা থেকে ১২:০০ টা পর্যন্ত সময়ে অনুষ্ঠিত হবে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এর রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী ১৮০ পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র পেতে পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হবে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এ পরীক্ষার প্রবেশপত্র পেতে কোন অসুবিধা হলে আগামী ২৪শে ফেব্রুয়ারি ২০২১ তারিখের মধ্যেই নিয়োগ বিভাগে দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ দেখা করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) এ রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী ১৮০ পদের পরীক্ষার স্থান বা কেন্দ্রের নাম জানানো হবে।


অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.lged.gov.bd/


প্রবেশপত্র ডাউনলোড করতে ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয়ঃ  http://lged.teletalk.com.bd





পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ আসনবিন্যাস দেখুনঃ 

১। এমসিকিউ ও লিখিত(রচনামূলক) পরীক্ষার তারিখ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১





স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts