BWDB Job Exam Date পানি উন্নয়ন বোর্ডে মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) এ সহকারী প্রকৌশলী যান্ত্রিক/বিদ্যুত পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ১৩ই নভেম্বর, ২০২০ তারিখে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। সেই পরীক্ষার ফলাফল অনুযায়ী মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

আগামী ২৫/০২/২০২১ ইং এবং ২৭/০২/২০২১ ইং তারিখে সকাল ১০:০০ টায় অনুষ্ঠিত হবে সহকারী প্রকৌশলী যান্ত্রিক/বিদ্যুত পদের পরীক্ষা। আপনি কিংবা আপনার পরিচিত কেউ যদি সে পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে, তবে দেখে নিন পরীক্ষার সময়সূচি।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bwdb.gov.bd/

পদের ক্যাটাগরিঃ ০১ টি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB)  এ মৌখিক পরীক্ষার তারিখঃ আগামী ২৫ ও ২৭ শে ফেব্রুয়ারি, ২০২১

পরীক্ষার স্থানঃ কক্ষ নং - ১০৬, লেভেল-১, ব্লক - বি, পানি ভবন, ৭২ গ্রীণ রোড, ঢাকা -১২১৫। 

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ



বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ



লিখিত পরীক্ষার প্রবেশপত্র দিয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।




আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts