NCTB Job Exam Date এনসিটিবি তে নিয়োগ পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র ডাউনলোডসহ পরীক্ষার স্থান জেনে নিন

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh - এ গত ২৪/১১/২০১৯ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির উপসহকারী প্রকৌশলী পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জন্য ২৪/০২/২০২১ তারিখে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ সেজন্য দেখে নিতে পারেন এই বিজ্ঞপ্তিটি। একই সাথে এনসিটিবির অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষার তারিখ ও ঘোষণা করেছেন জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষা আগামী ০৫/০৩/২০২১ তারিখে বিকাল ০৩:০০ টা থেকে ৪:৩০ টা পর্যন্ত এবং উপসহকারী প্রকৌশলী পদের মৌখিক পরীক্ষা আগামী ০৬/০৩/২০২১ তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh এর অফিস সহায়ক পদের  লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে ফলাফল দেখে নিন। প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেঃ

www.nctb.teletalk.com.bd


বাংলাদেশ ব্যাংক এ ২৪৭৮ পদের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।


বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন এ বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.nctb.gov.bd/


অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষার তারিখঃ ৫ই মার্চ, ২০২১

উপসহকারী প্রকৌশলী পদের মৌখিক পরীক্ষার তারিখঃ ৬ই মার্চ, ২০২১


বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত



See Exam Date Circular




জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts