Jadge Court Job Circular অতিরিক্ত জেলা ও দায়রা জজ এর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  নতুন নিয়োগের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়,  চাঁদপুর (Additional Districts and Sessions Judge's Court, Chandpur) -  এ সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়,  চাঁদপুর (Additional Districts and Sessions Judge's Court, Chandpur) এ রাজস্ব খাতে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। 

অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়,  চাঁদপুর (Additional Districts and Sessions Judge's Court, Chandpur)  ০১ টি পদে সর্বমোট ০১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে, কুরিয়র সার্ভিসের মাধ্যমে বা সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Additional Districts and Sessions Judge Court, Chandpur Job Details



১। পদের নামঃ গাড়ীচালক (ড্রাইভার)
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাস ও বৈধ লাইসেন্সধারী
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- (গ্রেড-১৬)



Additional Districts and Sessions Judge Court, Chandpur Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়,  চাঁদপুর (Additional Districts and Sessions Judge's Court, Chandpur)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.causelist.judiciary.org.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে/কুরিয়র সার্ভিসের মাধ্যমে বা সরাসরি আবেদন করতে হবে
আবেদন ফি ঃ ৫০/- সোনালী ব্যাংকের ট্রেজারি চালান 
বয়সসীমাঃ ২৩/০৩/২০২১ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
নাগরিকত্বঃ বাংলাদেশি



আবেদন পৌছানোর শেষ তারিখঃ ১১ই এপ্রিল, ২০২১


অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়,  চাঁদপুর (Additional Districts and Sessions Judge's Court, Chandpur) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ





অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়,  চাঁদপুর (Additional Districts and Sessions Judge's Court, Chandpur) এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন ফরম ডাউনলোড করুন এই ঠিকানায়ঃ 





অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়,  চাঁদপুর (Additional Districts and Sessions Judge's Court, Chandpur) - এ নিয়োগের জন্য খামের উপর নিজ ঠিকানাসহ ডাকযোগে/সরাসরি আবেদন করুন এ ঠিকানায়ঃ


চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত, চাঁদপুর ।

অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়,  চাঁদপুর (Additional Districts and Sessions Judge's Court, Chandpur) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts