NCTB Result জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড ঢাকা, বাংলাদেশ এর নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh এ অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদের পরীক্ষার ফলাফল প্রকাশ । ১১ই মার্চ, ২০২১ এ অনুষ্ঠিত হওয়া নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook  Board NCTB) Dhaka, Bangladesh এ অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত বাছাই পরীক্ষার  পরীক্ষা গত মার্চ মাসে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh এ রাজস্ব কাঠামোভুক্ত অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদের নিয়োগ পরীক্ষার চূড়ান্ত  ফলাফল প্রকাশ হয়েছে। উক্ত পদে নিয়োগ পরীক্ষার ফলাফলের চূড়ান্ত তালিকা ওয়েবসাইটে জানানো হয়েছে। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেকের পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে সরাসরি দেখে নিন নিজ ফলাফল। যোগদানের জন্য নিয়োগ সংক্রান্ত চিঠি আপনার বর্তমান ও স্থায়ী ঠিকানায় পাঠানো হবে।


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh 


অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.nctb.gov.bd

See Exam Result

নিয়োগের চূড়ান্ত ফলাফল দেখুন



প্রবেশপত্রে উল্লিখিত রোল ব্যবহার করে ফলাফল ও যোগদান পত্র সংক্রান্ত বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন ওয়েবসাইটের এই  ঠিকানায়




জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড, ঢাকা বাংলাদেশ (National Curriculum of Textbook Board NCTB) Dhaka, Bangladesh - অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে নিয়োগের জন্য নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল উপর্যুক্ত প্রক্রিয়ায় দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts