DSCC Exam Date Postponed Circular ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এ পরীক্ষা স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এ ৯টি পদে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে আগেই।এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, কিন্তু বর্তমানে লকডাউন পরিস্থিতির কারণে মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের মৌখিক পরীক্ষা 
অনুষ্ঠিত হওয়ার তারিখটি অতি শীঘ্রই জানানো হবে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এর ০৯ টি পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। লিখিত পরীক্ষায় যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন, মৌখিক পরীক্ষার তারিখ আপাতত স্থগিত করা হয়েছে।

প্রতিষ্ঠানের নামঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dscc.gov.bd/



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এ লিখিত পরীক্ষার ফলাফল অনুযায়ী মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ ছিল ২২/০৫/২০২১, ২৩/০৫/২০২১, ২৪,০৫/২০২১, ৩০,০৫/২০২১, ৩১,০৫/২০২১, ০১/০৬/২০২১ বিভিন্ন পদসমূহে। বর্তমানে করোনা পরিস্থিতিতে উক্ত পরীক্ষার তারিখসমূহ আপাতত স্থগিত করা হয়েছে। নিচে দেখুন পরীক্ষা স্থগিত হওয়ার বিজ্ঞপ্তিটিঃ


ফলাফল



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts