Re-Postponed Circulars পূণঃরায় নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তরের নিয়োগ পরীক্ষার যে সকল পরীক্ষা  এর জন্য আপাততত স্থগিত করা হয়েছে এক নজরে দেখে নিন সে সকল দপ্তরের নোটিশ। চলতি জুন হতে , ২০২১ তারিখে যে সকল নিয়োগ পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই সকল মৌখিক ও লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।

জুন, ২০২১ চলতি মাসে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল বিভিন্ন দপ্তরের নিয়োগ পরীক্ষা। করোনা সংক্রামণ সংশ্লিষ্ট কারণে বর্তমানে এই পরীক্ষাসমূহ স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিসমূহ ।


১।প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) এ মৌখিক পরীক্ষার তারিখঃ আগামী ১লা জুন, ২০২১ হতে ২০শে জুন, ২০২১ বেলা ০২ টা ছিল বর্তমানে এটি পূণরায় স্থগিত হয়েছে দেখে নিন স্থগিতাদেশঃ



২। প্রতিষ্ঠানের নামঃ সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) 

আগামী ০৪/০৬/২০২১ তারিখ হতে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল সামরিক চিকিৎসা  সার্ভিস মহাপরিদপ্তর (Directorate General of Medical Service DGMS) নিয়োগ পরীক্ষা। অনিবার্য কারণবশত বর্তমানে এই পরীক্ষা স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিটি ।

৩। প্রতিষ্ঠানের নামঃ সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় (Sylhet Medical University) 

আগামী ০৮/০৬/২০২১ তারিখ হতে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় (Sylhet Medical University) নিয়োগ পরীক্ষা। অনিবার্য কারণবশত বর্তমানে এই পরীক্ষা স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিটি ।


বিভিন্ন সরকারী দপ্তর এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণের জন্য অপেক্ষা করুন।পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts