DGFood Jobs Exam Date Notice খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার তারিখ সংক্রান্ত নোটিশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) - এর অধীন খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) এ ১৭/০৬/২০২১ তারিখে নন গেজেটেড এ ১০ টি ক্যাটাগরির ১০৩৫ পদের (২০১৮ সাল ভিত্তিক) নিয়োগের পরীক্ষার আয়োজন করতে নোটিশ জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষার নিয়োগ পরীক্ষা সংক্রান্ত তথ্য
 সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) এর অধীন খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)  ১০ টি পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য অপেক্ষা করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।

প্রতিষ্ঠানের নামঃ খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://dgfood.gov.bd/

নিয়োগ পরীক্ষার তারিখঃ ০৫ই অক্টোবর হতে ১৯শে অক্টোবর;২০২১

Download Admit Card




খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts