Bangladesh Securities and Exchange Commission BSEC ‍Result বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন  (Bangladesh Securities and Exchange Commission BSEC) - এ প্রকাশিত হয়েছে ফলাফল । বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন  এ Assistant Director (General) সহকারী  পরিচালক পদের নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল । সম্প্রতি এ নিয়োগ সমূহের জন্য নিয়োগের পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন  (Bangladesh Securities and Exchange Commission BSEC) এর Assistant Director (General) সহকারী  পরিচালক পদে ৩৫২ জন উত্তীর্ণ প্রার্থী নিয়োগের জন্য ফলাফল ঘোষণা করেছেন কর্তৃপক্ষ। 

বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন  (Bangladesh Securities and Exchange Commission BSEC) এর Assistant Director (General) সহকারী  পরিচালক  পদে ৩৫২ জন উত্তীর্ণ প্রার্থী যোগদানের জন্য যোগদানপত্র আপনার বর্তমান ও স্থায়ী ঠিকানার ডাকপিয়ন মারফত পেয়ে যোগদান করুন নির্দিষ্ট সময়ের মধ্যেই। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, উক্ত সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন  (Bangladesh Securities and Exchange Commission BSEC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.sec.gov.bd/





বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন  (Bangladesh Securities and Exchange Commission BSEC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে যোগদানের নিয়মাবলী অনূসরণ করে চাকরিতে অংশগ্রহণ করুন আপনার জন্য অভিনন্দন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts