DSHE Final Result Circular মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এ চূড়ান্ত ফলাফল প্রকাশ

 


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  সহকারী শিক্ষক/শিক্ষিকা হতে সিনিয়র শিক্ষক/শিক্ষিকা পদে পদোন্নতির ফলাফল প্রকাশিত হয়েছে। সহকারী শিক্ষক/শিক্ষিকা হতে সিনিয়র শিক্ষক/শিক্ষিকা পদে পদোন্নতির ফলাফল তারা দেখে নিন পরীক্ষার ফলাফল।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এর সহকারী শিক্ষক/শিক্ষিকা হতে সিনিয়র শিক্ষক/শিক্ষিকা পদে পদোন্নতির ফলাফলফলাফল দেখে নিন।


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এ সহকারী শিক্ষক/শিক্ষিকা হতে সিনিয়র শিক্ষক/শিক্ষিকা পদে পদোন্নতির ফলাফল জানতেঃ


See Result Circular


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এ সহকারী শিক্ষক/শিক্ষিকা হতে সিনিয়র শিক্ষক/শিক্ষিকা পদে পদোন্নতির ফলাফল দেখুনঃ

সহকারী শিক্ষক হতে সিনিয়র শিক্ষক ১


সহকারী শিক্ষক হতে সিনিয়র শিক্ষক ২



প্রতিষ্ঠানের নামঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dshe.gov.bd/


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) - এর পদোন্নতির ফলাফল দেখে উপর্যুক্ত প্রক্রিয়ায় নিজ পদে যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts