Job Circular of Damien Foundation DF - Bangladesh ড্যামিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১



ড্যামিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ (Damien Foundation DF - Bangladesh) এ বেসরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ড্যামিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ (Damien Foundation DF)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ড্যামিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ (Damien Foundation DF - Bangladesh)  ৩টি ভিন্ন ক্যাটাগরিতে কয়েকজনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই উভয়ই আবেদন করতে পারবেন । সরাসরি বা ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Damien Foundation DF- Bangladesh Job Details


বয়সসীমা বেতন, শিক্ষাগত যোগ্যতা, পদের নামসহ বিস্তারিত নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন

Damien Foundation DF- Bangladesh Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ড্যামিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ (Damien Foundation DF - Bangladesh)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.damienfoundation-bd.com/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি কিংবা পোষ্ট অফিসের মাধ্যমে আবেদন করা যাবে

আবেদন করার শেষ তারিখঃ ১২ই আগষ্ট২০২১ বিকাল ০৫:০০ টা



ড্যামিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ (Damien Foundation DF - Bangladesh) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

ড্যামিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ (Damien Foundation DF - Bangladesh) -এ আবেদনের জন্য খামের উপর "Position and Project"  লিখে ডাক বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে  নিচের ঠিকানায়ঃ


The Country Director, Damien Foundation Bangladesh, Apt # 201, House -10, Road - 96, Gulsan -2 , Dhaka - 1212, Bangladesh.

ড্যামিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ (Damien Foundation DF - Bangladesh) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts