SPARSSO Job Exam Result বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠান স্পারসো নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠান স্পারসো (Bangladesh Space Research and Remote Sensing Organization SPARRSO) - এ ২১/১২/২০২০ তারিখে প্রকাশিত হয়েছিল বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তি। সিকিউরিটি হাবিলদার, স্টোর কিপার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদের নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল।
উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠান স্পারসো (Bangladesh Space Research and Remote Sensing Organization SPARRSO) এর ০৪ টি পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। পরীক্ষার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠান স্পারসো (Bangladesh Space Research and Remote Sensing Organization SPARRSO)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.sparrso.gov.bd


স্পারসো নিয়োগের ৪ পদে নিয়োগের ফল দেখুন এখানে


বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠান স্পারসো (Bangladesh Space Research and Remote Sensing Organization SPARRSO) এসিকিউরিটি হাবিলদার, স্টোর কিপার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী  নিয়োগের ফলাফল অনুযায়ী উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

পরবর্তীতে এ মৌখিক পরীক্ষার তারিখ জানানো হবে


বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠান স্পারসো (Bangladesh Space Research and Remote Sensing Organization SPARRSO) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts