SME Foundation Job Circular এসএমই ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


বাংলাদেশ শিল্প মন্ত্রণালয়ের অধীনস্ত ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন [এসএমই ফাউন্ডেশন] (Small & Medium Enterprise Foundation SMEF) - তে ১৮/০৭/২০২১ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন [এসএমই ফাউন্ডেশন] (Small & Medium Enterprise Foundation SMEF)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন [এসএমই ফাউন্ডেশন] (Small & Medium Enterprise Foundation SMEF)  ০২ টি পদে ১১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। সরাসরি/ ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Small & Medium Enterprise Foundation SMEF Job Details


১। পদের নামঃ উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) (অস্থায়ী পদ)
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী
অভিজ্ঞতাঃ ২০ বছর
পদের সংখ্যাঃ ০১ জন
বেতন ও অন্যান্যঃ ১,৭৮,১০০/-  গাড়ি ও অন্যান্য সুবিধা
বয়সসীমাঃ সর্ব্বোচ্চ ৬০ বছর (১২/০৮/২০২১ তারিখে)

২। পদের নামঃ সহকারী ব্যবস্থাপক (স্থায়ী পদ)
শিক্ষাগত যোগ্যতাঃ বিএসসি ডিগ্রী
অভিজ্ঞতাঃ প্রযোজ্য নয়
পদের সংখ্যাঃ ১০ জন
বেতন ও অন্যান্যঃ ৪২,৩০০০/- ও অন্যান্য
বয়সসীমাঃ সর্ব্বোচ্চ ৩০ বছর (১২/০৮/২০২১ তারিখে)
 

Small & Medium Enterprise Foundation SMEF Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন [এসএমই ফাউন্ডেশন] (Small & Medium Enterprise Foundation SMEF)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.smef.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি/ ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ৫০০/
কর্মস্থলঃ বাংলাদেশের যে কোন স্থান



আবেদন করার শেষ তারিখঃ ১২ই আগষ্ট, ২০২১ বিকাল ০৫ টা



ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন [এসএমই ফাউন্ডেশন] (Small & Medium Enterprise Foundation SMEF)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ






ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন [এসএমই ফাউন্ডেশন] (Small & Medium Enterprise Foundation SMEF)  নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে সকল কাগজপত্র সহ আবেদনপত্র নিচের ঠিকানা বরাবর সরাসরি বা ডাকযোগ অথবা কুরিয়া সার্ভিসের মাধ্যমে প্রেরণ করতে হবেঃ

ব্যবস্থাপনা পরিচালক, এসএমই ফাউন্ডেশন, পর্যটন ভবন (৭ম-৮ম তলা), প্লট: ই-৫ সি/১, আগারগাঁও প্রশাসনিক এলাকা, শের-ই বাংলা নগর, ঢাকা - ১২০৭।

লকডাউন বা চলমান বিধি নিষেধ থাকলে অনলাইনে আবেদন এখানেঃ



ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন [এসএমই ফাউন্ডেশন] (Small & Medium Enterprise Foundation SMEF) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts