Abul Khair Tobacco Company Ltd new Job Circular আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

 


বাংলাদেশ এ স্বনামধন্য প্রতিষ্ঠান আবুল খায়ের গ্রুপ (Abul Khair Group) এর আওতাধীন আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড (Abul Khair Tabacco Company Limited) -  ১০/০৮/২০২১ তারিখে বিভিন্ন পদে আকর্ষণীয় বেতন ও ভাতাদিসহ প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচুইটি সুবিধাদি দিয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবুল খায়ের গ্রুপ (Abul Khair Group) এর আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড (Abul Khair Tabacco Company Limited)   শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। আবুল খায়ের গ্রুপ (Abul Khair Group) এর আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড (Abul Khair Tabacco Company Limited)  ০২ টি পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে শুধুমাত্র পুরুষ প্রার্থীগণই আবেদন করতে পারবেন। সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Abul Khair Tobacco Company Ltd Job Details



১। পদের নামঃ ট্রেড মার্কেটিং সুপারভাইজার
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাস
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩২ বছর
মাসে বেতনঃ ২২,০০০/- থেকে ২৬,০০০/-


২। পদের নামঃ ট্রেড মার্কেটিং রিপ্রেজেন্টেটিভ 
শিক্ষাগত যোগ্যতাঃ এইচ.এস.সি পাস
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩২ বছর
মাসে বেতনঃ ১৩,০০০/-

Abul Khair Tobacco Company Ltd Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ আবুল খায়ের গ্রুপ (Abul Khair Group) এর আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড (Abul Khair Tabacco Company Limited)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.abulkhairgroup.com/  অথবা
আবেদনের পদ্ধতিঃ সরাসরি  সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি 


সরাসরি সাক্ষাৎকারের তারিখঃ 
১৩/০৮/২০২১, ১৪/০৮/২০২১, ১৬/০৮/২০২১, 
১৭/০৮/২০২১ ও ২০/০৮/২০২১, ২২/০৮/২০২১, ২৭/০৮/২০২১ ও ২৮/০৮/২০২১



 আবুল খায়ের গ্রুপ (Abul Khair Group) এর আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড (Abul Khair Tabacco Company Limited) নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Job Circular



 আবুল খায়ের গ্রুপ (Abul Khair Group) এর আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড (Abul Khair Tabacco Company Limited)  নিয়োগের জন্য সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ 

উপরের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়


 আবুল খায়ের গ্রুপ (Abul Khair Group) এর আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড (Abul Khair Tabacco Company Limited) নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts