Bangladesh Forest Department Job Circular বাংলাদেশ বন অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


বাংলাদেশ বন অধিদপ্তর Bangladesh Forest Department এর বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল (Bangladesh Forest Information System BFIS)  অস্থায়ী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ বন অধিদপ্তর Bangladesh Forest Department এর বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল (Bangladesh Forest Information System BFIS) এ চুক্তিভিত্তিক (২০২১ থেকে ২০২২ সাল) শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিককে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ বন অধিদপ্তর Bangladesh Forest Department এর বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল (Bangladesh Forest Information System BFIS)  ০১ টি পদে ০১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। সরাসরি বা ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh Forest Information System BFIS Job Details


১।পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি পাসসহ কম্পিউটারে দক্ষতা
বেতন সর্বসাকুল্যেঃ ১৭,০৫৪/-

Bangladesh Forest Information System BFIS Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বন অধিদপ্তর Bangladesh Forest Department এর বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল (Bangladesh Forest Information System BFIS)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://bfis.bforest.gov.bd/     http://www.bforest.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি বা ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর (৩১/০৮/২০২১ তারিখে)
আবেদন ফিঃ ২০০/- (পে-অর্ডার/ব্যাংক ড্রাফট)
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন পৌছাঁনোর শেষ তারিখঃ ২৯শে সেপ্টেম্বর, ২০২১ 


বাংলাদেশ বন অধিদপ্তর Bangladesh Forest Department এর বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল (Bangladesh Forest Information System BFIS)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



 
বাংলাদেশ বন অধিদপ্তর Bangladesh Forest Department এর বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল (Bangladesh Forest Information System BFIS)  নিয়োগের জন্য আবেদন করতে হবে নিচের ঠিকানায়ঃ

বন সংরক্ষক, বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল(৬ষ্ঠ তলা) , বন ভবন, আগারগাঁও, ঢাকা-১২০৭।



বাংলাদেশ বন অধিদপ্তর Bangladesh Forest Department এর বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল (Bangladesh Forest Information System BFIS) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts