BCC Exam Date Circular বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এ নিয়োগ পরীক্ষার ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council BCC) - এ অ্যাসোসিয়েট (আইন উপদেষ্টা), লিয়াজোঁ অফিসার (আইটিইই), নিরাপত্তা কর্মকর্তা, উপ সহকারী প্রকৌশলী (সিভিল), উপ সহকারী প্রকৌশলী ইলেকট্রিক্যাল, ব্যাক্তিগত সহযোগী, ডাটা এন্ট্রি কন্ট্রোল সুপারভাইজার, সহকারী ম্যানেজার, অ্যাসোসিয়েট মার্কেটিং পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ শেষে ব্যবহারিক পরীক্ষার তারিখ ও ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

উক্ত অ্যাসোসিয়েট (আইন উপদেষ্টা), লিয়াজোঁ অফিসার (আইটিইই), নিরাপত্তা কর্মকর্তা, উপ সহকারী প্রকৌশলী (সিভিল), উপ সহকারী প্রকৌশলী ইলেকট্রিক্যাল, ব্যাক্তিগত সহযোগী, ডাটা এন্ট্রি কন্ট্রোল সুপারভাইজার, সহকারী ম্যানেজার, অ্যাসোসিয়েট মার্কেটিং পদের ব্যবহারিক ও মৌখিক
 পরীক্ষার তারিখ আজ  ১৭/০৮/২০২১ তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council BCC) এর  অ্যাসোসিয়েট (আইন উপদেষ্টা), লিয়াজোঁ অফিসার (আইটিইই), নিরাপত্তা কর্মকর্তা, উপ সহকারী প্রকৌশলী (সিভিল), উপ সহকারী প্রকৌশলী ইলেকট্রিক্যাল, ব্যাক্তিগত সহযোগী, ডাটা এন্ট্রি কন্ট্রোল সুপারভাইজার, সহকারী ম্যানেজার, অ্যাসোসিয়েট মার্কেটিং পদের ব্যবহারিক পরীক্ষার অংশগ্রহণের পর মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন এবং পরবর্তী ঘোষণা পর্যন্ত অপেক্ষা করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হবে।


 প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council BCC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bcc.gov.bd/


See Exam Result Circular



বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council BCC)- এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts