BPSC Written Exam Date Circular বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন  (Bangladesh Public Service Commission BPSC) এর বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের বস্ত্র অধিদপ্তরের শিক্ষা প্রতিষ্ঠানসমূহের ২য় শ্রেণির [১০ম গ্রেড]” ফটো টেকনিশিয়ান পদে নিয়োগ বিজ্ঞপ্তিটি ০৯/১২/২০১৯ তারিখে প্রকাশিত হয়েছিল। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।



বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের বস্ত্র অধিদপ্তরের শিক্ষা প্রতিষ্ঠানসমূহের ২য় শ্রেণির[১০ম গ্রেড]” ফটো টেকনিশিয়ান পদের পরীক্ষার তারিখ ও সময় দেখুনঃ

পরীক্ষার তারিখঃ ৯ই আগষ্ট, ২০২১


উক্ত পদে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় কর্তৃক নির্দিষ্ট সময়ানুযায়ী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুন। লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার স্থান দেখুন।

৭১ মিলনায়তন, বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা -১২০৭ ।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের বস্ত্র অধিদপ্তরের শিক্ষা প্রতিষ্ঠানসমূহের ২য় শ্রেণির[১০ম গ্রেড]” ফটো টেকনিশিয়ান পদের প্রবেশপত্র ডাউনলোড করতে ও বিস্তারিত জানতে  ওয়েবসাইট এ বা এখানে ক্লিক করুনঃ


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর ২য় শ্রেণির[১০ম গ্রেড]” ফটো টেকনিশিয়ান পদের - এ নিয়োগের জন্য আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts