DYD Written Job Exam Date যুব উন্নয়ন অধিদপ্তরে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD) - এ গত ২৪/১০/২০১৯ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির ০৪ টি পদে MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সর্বমোট ৫২১৯ জন প্রার্থীর লিখিত পরীক্ষা অনুষ্ঠানের জন্য  তারিখ প্রকাশিত হয়েছে। 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD) এ ক্রেডিট সুপার ভাইজার, সাঁট লিপিকার কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, জুনিয়র প্রশিক্ষক, গাড়ী চালক এ ০৪ টি পদে সর্বমোট ৫২১৯ জন 
MCQ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা  ০৪/০৯/২০২১ তারিখে বিকাল ০৩:০০ টা থেকে ৪:৩০ টা পর্যন্ত নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে।

Department of Youth Development DYD Job Details

যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD) এর ০৪ টি পদে সর্বমোট ৫২১৯ জন প্রার্থী নিয়োগের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য এসএমএস বা নোটিশ দেখে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে দেখে প্রবেশপত্র ডাউনলোড করে নিন। 


পরীক্ষায় উত্তীর্ণদের ফলাফল দেখুন এখানে

ফলাফল দেখে প্রবেশপত্র ডাউনলোড করুনঃ

Download Admit Card


প্রতিষ্ঠানের নামঃ যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://dyd.gov.bd/

যুব উন্নয়ন অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

০৪ পদে  পরীক্ষায় উত্তীর্ণ ৫২১৯ জনকে নিয়োগের লিখিত পরীক্ষার নতুন তারিখঃ ০৪ নভেম্বর, ২০২১; বিকাল ৩ টা হতে ৪টা।




যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD) - এ  ০৪ টি পদে সর্বমোট ৫২১৯ জন প্রার্থীর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts