BSMMU Job Circular বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (Bangabandhu Sheikh Mujib Medical University - BSMMU) -  ১২/০৯/২০২১ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Bangabandhu Sheikh Mujib Medical University - BSMMU এ রাজস্বখাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশি প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (Bangabandhu Sheikh Mujib Medical University - BSMMU)  ০১ টি পদে সর্বমোট ১০৯ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangabandhu Sheikh Mujib Medical University BSMMU Job Details


১। পদের নামঃ সিনিয়র স্টাফ নার্স
শিক্ষাগত যোগ্যতাঃ বিএসসি ইন নার্সিং ডিগ্রী (বিএমডিসি রেজিষ্ট্রেশনধারী)
পদের সংখ্যাঃ ১০৯ টি
বেতন স্কেলঃ ১৬,০০০/- থেকে ৩৮,৬৪০/- (গ্রেড-১০)


Bangabandhu Sheikh Mujib Medical University BSMMU Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (Bangabandhu Sheikh Mujib Medical University - BSMMU)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bsmmu.edu.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ৩২ বছর (২৫/০৩/২০২০) তারিখে 
আবেদন ফিঃ ৫০০/- (পূবালী ব্যাংক এ পে-অর্ডার ১২/১০/২০২১ তারিখের মধ্যে)

অনলাইনে আবেদন করার শুরুর তারিখঃ ১৪ই সেপ্টেম্বর, ২০২১
অনলাইনে আবেদন করার শেষ তারিখঃ ১৩ই অক্টোবর, ২০২১ (দুপুর ২:৩০ টা)


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (Bangabandhu Sheikh Mujib Medical University - BSMMU)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (Bangabandhu Sheikh Mujib Medical University - BSMMU)  নিয়োগের জন্য নিচের "Apply Now" বাটনের মাধ্যমে আবেদন ফর্ম ডাউনলোড করে আবেদন করুনঃ 






বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (Bangabandhu Sheikh Mujib Medical University - BSMMU) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts