Exam Result স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) প্রকাশ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) এর শূন্য পদে নিয়োগের লক্ষ্যে গত ০৩/০৯/২০২১ তারিখে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfare) - এ পরিচ্ছন্নতা কর্মী পদে ১৯৬ জন উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশসহ বিস্তারিত।এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ও পরবর্তী নিয়মাবলী শীঘ্রই ঘোষণা করবে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা
 ০৩/০৯/২০২১ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) এ পরিচ্ছন্নতা কর্মী পদে প্রার্থীদের নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন।পরিচ্ছন্নতা কর্মী পদে পরীক্ষার্থীদের মধ্যে যারা সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।


প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.dghs.gov.bd  

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এ পরিচ্ছন্নতা কর্মী পদে ১৯৬ জন  প্রার্থীদের ফলাফল  দেখতে নিচের "See Exam Result Circular" ‍এ ক্লিক করুনঃ




স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts