NTRCA Viva Exam Date বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ তে ১৬তম শিক্ষক নিবন্ধনে পূণরায় মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non Govt. Teachers Registration and Certification Authority NTRCA) এ ষোড়শ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০১৯ নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বিজ্ঞপ্তি অনুযায়ী গত  ৩০/১২/২০২০ ও ৩১/১২/২০২০ তারিখে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল।পরীক্ষা হয়েছে ও তবে করোনা পরিস্থিতিতে অনুপস্থিত ছিলেন অনেক প্রার্থীগণ। তাদের আবেদনে পূণরায়  সেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য নিচের রোল নম্বরধারীদের প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


গত ৩০/১২/২০২১ ও ৩১/১২/২০২১ ইং তারিখে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল ষোড়শ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০১৯। অনিবার্য কারণবশত অনুপস্থিত প্রার্থীদের জন্য (করোনা পরিস্থিতিতে) বর্তমানে এই পরীক্ষা আবার গ্রহণের তারিখ প্রকাশ করে নতুন আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার  আদেশের বিজ্ঞপ্তিটি ।


প্রতিষ্ঠানের নামঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non Govt. Teachers Registration and Certification Authority NTRCA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd/


অনুপস্থিত প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ হবেঃ

 নতুন তারিখ ২১/০৯/২০২১

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non Govt. Teachers Registration and Certification Authority NTRCA) এ অনুপস্থিত প্রার্থীদের পরীক্ষার সুযোগ দিয়ে নিয়োগের  মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


 বিজ্ঞপ্তি





বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non Govt. Teachers Registration and Certification Authority NTRCA এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ

 
বা

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non Govt. Teachers Registration and Certification Authority NTRCA) এর নিয়োগের জন্য মৌখিক পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।




আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts