Police Training Centre Job Circular পুলিশ ট্রেনিং সেন্টার এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ছাড়পত্রের আলোকে বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এ কমাড্যান্ট (ডিআইজি এর কার্যালয়),পুলিশ ট্রেনিং সেন্টার, খুলনায় ১৫/০৯/২০২১ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Bangladesh Police  বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ কমাড্যান্ট (ডিআইজি এর কার্যালয়),পুলিশ ট্রেনিং সেন্টার, খুলনায় সরাসরি নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ কমাড্যান্ট (ডিআইজি এর কার্যালয়),পুলিশ ট্রেনিং সেন্টার, খুলনায় পুরুষ ও মহিলা প্রার্থী নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন, আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Police Job Details


১। পদের নামঃ বাবুর্চি
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাস
পদের সংখ্যাঃ ০২ টি
বেতন স্কেলঃ ৮,২৫০/- থেকে ২০,০১০ (গ্রেড-২০)

২। পদের নামঃ পরিচ্ছন্নতা কর্মী
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাস
পদের সংখ্যাঃ ০২ টি
বেতন স্কেলঃ ৮,২৫০/- থেকে ২০,০১০ (গ্রেড-২০)


Bangladesh Police Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) কমাড্যান্ট (ডিআইজি এর কার্যালয়),পুলিশ ট্রেনিং সেন্টার, খুলনা।
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.police.gov.bd/ 
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে 
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (২৫/০৩/২০২০ অনুযায়ী)
আবেদনের ফিঃ ৫০/- (ট্রেজারি চালান নং ১-২২১১-০০০০-২০৩১)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ২১শে অক্টোবর২০২১


বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এ ট্রেইনি রিক্রুট কনস্টেবল পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এর কমাড্যান্ট (ডিআইজি এর কার্যালয়),পুলিশ ট্রেনিং সেন্টার, খুলনায় নিয়োগের জন্য ডাকযোগে আবেদন করতে হবে নিচের ঠিকানায়ঃ


কমাড্যান্ট (ডিআইজি), পুলিশ ট্রেনিং সেন্টার, খুলনা।


বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এর কমাড্যান্ট (ডিআইজি এর কার্যালয়),পুলিশ ট্রেনিং সেন্টার, খুলনায় নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts