Planning Division Job Exam Date পরিকল্পনা বিভাগের নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের পরিকল্পণা মন্ত্রণালয়ের পরিকল্পনা বিভাগ (Planning Division)  এ প্রশাসন শাখা-৩ ও প্রশাসন শাখা-২ এর বিভিন্ন পদসমূহের নিয়োগের নিমিত্তে ১৮/০৮/২০২১ তারিখের বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লিখিত  রোল নম্বরধারীদের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন। পরিকল্পনা বিভাগ (Planning Division) ৩য় ও ৪র্থ শ্রেণির  প্রার্থীকে নিয়োগের  জন্য পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। ১৪/১১/২০২১ তারিখে প্রকাশিত বিভিন্ন ক্যাটাগরির নিয়োগের বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তিটিতে যারা আবেদন করেছিলেন তারা নিচে দেখে নিন স্ব স্ব পরীক্ষার কেন্দ্র ও আসন।


পরিকল্পনা বিভাগ (Planning Division) এ (পরিকল্পণা মন্ত্রণালয় Ministry of Planning) এর অধিনস্থ বিভিন্ন ক্যাটাগরির নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের পূর্বের প্রাপ্ত প্রবেশপত্র সহ পরীক্ষায় অংশগ্রহণের জন্য করতে আপনার রোল নং অনুযায়ী  বিস্তারিত দেখুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে আগেই প্রবেশপত্র ডাকযোগে প্রেরণ করা করা হয়েছে।

Planning Division Job Exam Details


পরীক্ষার তারিখঃ ১৮ই সেপ্টেম্বর, ২০২১ শনিবার সকাল ১১:০০ টা হতে ও ২৪শে সেপ্টেম্বর,২০২১ শুক্রবার বিকাল ০৩:০০ টা হতে

পরিকল্পনা বিভাগ (Planning Division) এ আবেদনকারী প্রার্থীগণ পরীক্ষায় অংশগ্রহণের জন্য তারিখ, কেন্দ্র ও নিজ নিজ আসন জানতে নিচের "See Exam Date Circular" লিংক এ ক্লিক করুনঃ 
See Exam Date & Seat Circular


 বিজ্ঞপ্তি




প্রতিষ্ঠানের নামঃ পরিকল্পনা বিভাগ (Planning Division)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.palndiv.gov.bd/
নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুনঃ (বিজ্ঞপ্তি)



পরিকল্পনা বিভাগ (Planning Division) এর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার আগেই নির্দিষ্ট কর্ম দিবসের (৯ টা হতে ৫ টা) মধ্যে বৈধ আবেদনকারীগন প্রবেশপত্র সংগ্রহ করুন দুই কপি ছবিসহ নিচের ঠিকানা হতেঃ

ডুপ্লিকেট প্রবেশপত্র প্রশাসন অধিশাখা - ৩, পরিকল্পনা মন্ত্রণালয়, পরিকল্পনা বিভাগ, শেরে বাংলা নগর, ঢাকা। (ভবন নং ৯, কক্ষ নং -১৬) হতে।

পরিকল্পনা বিভাগ (Planning Division) এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ


শেরে বাংলা নগর বালক উচ্চ বিদ্যালয়, এবং
শেরে বাংলা নগর বালিকা উচ্চ বিদ্যালয়, শেরে বাংলা নগর, ঢাকা।

পরিকল্পনা বিভাগ (Planning Division) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts