Bangladesh Betar Job Information বাংলাদেশ বেতারের নিয়োগ বিজ্ঞপ্তির তথ্য ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বাংলাদেশ বেতার (Bangladesh Betar) কর্তৃক মাসিক সভার কার্যবিবরনীতে পেশ করা হয়েছে যে বাংলাদেশ বেতার (Bangladesh Betar) এর বিভিন্ন আদালতে বিচারাধীন ঊনত্রিশটি মামলা রয়েছে এর মধ্যে অনিয়মিত শিল্পীদের রিট পিটিশন ১২৬১৫/২০২১৮ মামলাটির চূড়ান্ত শুনানী হয়ে মহামান্য হাইকোর্ট দুইটি নির্দেশনা দিয়েছেন।এই মর্মে বাদীগণের আরজি খারিজ করে মামলার রায় প্রদান করেন নির্দেশনা দুটি হলো অনিয়মিত শিল্পীদের বয়স শিথিল করে নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়া সুযোগ প্রদান করা ও এদের মধ্যে যারা নিয়োগ পাবেনা তারা বর্তমানে অনিয়মিত শিল্পী হিসেবে যেভাবে চাকরি করছেন সেভাবেই চাকরি করবেন। এ নিয়োগের ক্ষেত্রে বয়সসীমা সরকারী নিয়মানুযায়ী। বেতন অন্যান্য সুবিধা প্রাপ্তি ২০১৫ বেতন স্কেল অনুযায়ী। এ সংক্রান্ত বাংলাদেশ বেতার (Bangladesh Betar) একটি নিয়োগ বিজ্ঞপ্তি আসছে।  

দেখুন সরকারী বিজ্ঞপ্তি

লিংকের ২.৫ নং বিশেষভাবে দেখুন




বাংলাদেশ বেতার (Bangladesh Betar) www.betar.gov.bd
তে আসন্ন তথ্য ভিত্তিক সরকারী দপ্তরসমূহে ঘোষিত সরকারী বিজ্ঞপ্তি নিচে দেখে নিনঃ  



সর্বদা নিয়োগ সংক্রান্ত নতুন খবর পেতে থাকুন, এই নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts