Bangladesh Rural Electrification Board REB BREBR Exam Date বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) - এ লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) এর ‘ফর্ক লিফট অপারেটর’ পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে গত ২৬/১০/২০২১ তারিখে। এ নিয়োগের জন্য এমসিকিউ, রচনামূলক, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এর রাজস্ব কাঠামোভুক্ত এর ‘ফর্ক লিফট অপারেটর’ পদে লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এর লিথিত ও মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এ লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

Downlodad Admit Card



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.reb.gov.bd

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

See Exam Date Circulars 

লিখিত পরীক্ষার অনুষ্ঠিত হবেঃ ২রা নভেম্বর ও ৩রা নভেম্বর, ২০২১। 




লাইব্রেরিয়ান পদের মৌখিক পরীক্ষার তথ্য দেখুন




বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি 
Previous Post
Next Post
Related Posts