Firefighter Physical Exam Result ফায়ারফাইটার পদের শারীরিক পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ ২২শে অক্টোবর, ২৩শে অক্টোবর, ২৪শে অক্টোবর ও ২৫শে অক্টোবর ২০২১ তারিখের বিভিন্ন বিভাগের শারীরিক পরীক্ষার ফলাফল দেখুন।

ফায়ারফাইটার পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল গত ৬ই অক্টোবর, ২০২১ তারিখে। সে অনুযায়ী আবেদন ও আবেদন পরবর্তী সকল প্রক্রিয়াসমূহ সম্পন্ন হয়েছে। বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এর ফায়ারফাইটার (পুরুষ) পদের শারীরিক পরীক্ষা গত ২২ থেকে ২৫শে সেপ্টেম্বর, ২০২১ তারিখ, হয়েছিল। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর এ ২২শে অক্টোবর থেকে ২৫শে অক্টোবর, ২০২১ তারিখের সকল বিভাগ ও বিভিন্ন জেলাসমূহের শারীরিক পরীক্ষার ফলাফল দেখুন যারা যারা এ পদে আবেদন করে শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন , তারা ফলাফল দেখে খুব সহজেই পূর্বের ডাউনলোডকৃত প্রবেশপত্র (Admit Card) ব্যবহার করে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন।


২৪শে অক্টোবর, ২০২১ তারিখে অনুষ্ঠিত রাজশাহী ও রংপুর বিভাগের ফায়ারফাইটার পদে শারীরিক পরীক্ষার ফলাফল


২৫শে অক্টোবর, ২০২১ তারিখে অনুষ্ঠিত খুলনা ও বরিশাল বিভাগের ফায়ারফাইটার পদের শারীরিক পরীক্ষার ফলাফল

২২শে অক্টোবর তারিখের শারীরিক পরীক্ষার ফলাফল


২৩শে অক্টোবর তারিখের শারীরিক পরীক্ষার ফলাফল


Bangladesh Fire Service & Civil Defence Job Exam Result 

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.fireservice.gov.bd/

পূর্বে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি


পদের নামঃ ফায়ারফাইটার

বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এর নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র প্রার্থীগণের স্ব স্ব ঠিকানায় পূর্বেই প্রেরণ করা হয়েছে এবং এসএমএস এ জানিয়ে দেয়া হয়েছে।


ফায়ারফাইটার পদে আবেদনকৃত প্রার্থীগণ শারীরিক পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে উত্তীর্ণরা বিভাগ অনুযায়ী শারীরিক পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

২৪শে অক্টোবর, ২০২১ তারিখে অনুষ্ঠিত রাজশাহী ও রংপুর বিভাগের ফায়ারফাইটার পদে শারীরিক পরীক্ষার ফলাফল


২৫শে অক্টোবর, ২০২১ তারিখে অনুষ্ঠিত খুলনা ও বরিশাল বিভাগের ফায়ারফাইটার পদের শারীরিক পরীক্ষার ফলাফল


বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ পরীক্ষার্থীদের পরীক্ষার স্থানের ঠিকানাঃ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, ৩৮-৪৬, কাজী আলাউদ্দিন রোড, ঢাকা।

বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ নিয়োগের জন্য সঠিকভাবে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts