Local Government Rural Development and Cooperatives LGD Exam Result স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এ নিয়োগ পরীক্ষার ফলাফল

 


স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় (Local Government Rural Development and Cooperatives LGD) - এ ২২/১০/২০২১ ও ২৩/১০/২০২১ তারিখে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আগেই রাজস্ব কাঠামোভুক্ত কম্পিউটার অপারেটর ও সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর  পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। 

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় (Local Government,Rural Development and Cooperatives LGD) এ রাজস্ব কাঠামোভুক্ত কম্পিউটার অপারেটর ও সাাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় (Local Government Rural Development and Cooperatives LGD) এর রাজস্ব কাঠামোভুক্ত  পরীক্ষার অংশগ্রহণের জন্য ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


প্রতিষ্ঠানের নামঃ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় (Local Government,Rural Development and Coooperatives LGD) 


অফিসিয়াল ওয়েবসাইটঃ www.lgd.gov.bd



See Exam 

পরীক্ষার ফলাফলসমূহ দেখুনঃ 






স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় (Local Government,Rural Development and Coooperatives LGD) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts