Bangladesh Navy Exam Result || বাংলাদেশ নৌবাহিনীতে অফিসার কমিশন্ড ২০২২ বি ব্যাচ এ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

 


বাংলাদেশ নৌবাহিনী (Bangladesh Navy - BD Navy) এ কমিশন্ড অফিসার - ২০২২ বি ব্যাচ এ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ। কমিশন্ড অফিসার - ২০২২ বি ব্যাচ ব্যাচ পদের নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি আগেই প্রকাশিত হয়েছিল। বিজ্ঞপ্তি অনুযায়ী গত মে, ২০২১ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদনের সুযোগ দিয়েছিল কর্তৃপক্ষ। ইতোমধ্যে এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষা  সম্পন্ন হয়েছে। এবার সেই লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। আপনি কিংবা আপনার পরিচিত কেউ যদি সেই পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে, তাহলে নিচের তালিকা থেকে দেখে নিন ফলাফল....

বাংলাদেশ নৌবাহিনী (Bangladesh Navy - BD Navy) কমিশন্ড অফিসার - ২০২২ বি ব্যাচ ব্যাচ এ আপনি যদি উত্তীর্ণ হয়ে থাকেন, তাহলে আপনার বায়ো-ডাটা পূরণ করুন (এই লিংকে)

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ নৌবাহিনী (Bangladesh Navy - BD Navy)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.joinnavy.mil.bd/ or www.navy.mill.bd

See Exam Result Circular 



বাংলাদেশ নৌবাহিনী (Bangladesh Navy - BD Navy) - কমিশন্ড অফিসার - ২০২২ বি ব্যাচ এ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ ০৫ই নভেম্বর, ২০২১ তারিখের পরীক্ষার ফলাফল দেখুন ও আইএসএসবি পরীক্ষার জন্য কর্তৃপক্ষের আইডি লগইন করে আবেদন প্রেরণ করতে হবে। আইএসএসবি পরীক্ষার তারিখ ও সময় জানতে ওয়েবসাইটের ঠিকানা দেখে নিনঃ



বাংলাদেশ নৌবাহিনী (Bangladesh Navy - BD Navy) কমিশন্ড অফিসার - ২০২২ বি ব্যাচ এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অনলাইনে বায়োডাটা পূরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts