Directorate Genetal of Food Exam Date খাদ্য অধিদপ্তরে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত খাদ্য মন্ত্রণালয়ের অধীনে খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) এ পূর্বে প্রকাশিত বিজ্ঞপ্তির ০৯/১২/২০১৯। উপ সহকারী প্রকৌশলী পদে সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের ১২/১২/২০২১ তারিখে মৌখিক পরীক্ষার ঘোষণা দিয়েছেন কর্তৃপক্ষ। নন গেজেটেড এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত কম্পিউটার নেটওয়ার্ক ইউনিটের প্রোগামার পদের মৌখিক পরীক্ষার তথ্য
 সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) এর অধীন খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)  কম্পিউটার নেটওয়ার্ক ইউনিটের “উপ-সহকারী প্রকৌশলী” পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। খাদ্য অধিদপ্তর এ পরীক্ষার তারিখ প্রকাশের বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ  খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://bpsc.gov.bd     https://dgfood.gov.bd/

নিয়োগ পরীক্ষার তারিখঃ ১২ই ডিসেম্বর; ২০২১ সকাল ১০:০০ টা

Download Admit Card

https://bpsc.teletalk.com.bd

See Food Exam Date Notice



মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা।

খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts