জরুরী রক্তের প্রয়োজনে যোগাযোগ করুন। BD Jobs 7 Days

 


আপনার কি জরুরী রক্ত প্রয়োজন? জরুরী প্রয়োজনে যে কোন গ্রুপের রক্ত তাৎক্ষণিক পেতে পারেন আপনার প্রয়োজনে। সরাসরি যোগাযোগ করতে পারেন পেজে দেয়া নাম্বার সমূহে। প্রয়োজনীয় রক্তের গ্রুপ অনুযায়ী রক্ত পেতে নিচের নাম্বারসমূহে যোগাযোগ করে সঠিক সময়ের মধ্যে সঠিক রক্ত গ্রহণ করে প্রাণ বাঁচান। আপনার নিকটস্থ আত্নীয়-স্বজন, বন্ধু বান্ধব, পাড়া-প্রতিবেশীর যে কোন রক্তের প্রয়োজনে আপনি তাদের সাহায্য করতে পারেন এটি শেয়ার করে বা টাইমলাইনে রেখে দিতে পারেন।আপনার একটি শেয়ার বাঁচাতে পারেন অনেক প্রাণ। আপনার জরুরী রক্ত প্রয়োজন হলে নিচের নাম্বারসমূহে যোগাযোগ করুন বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

এ পজিটিভ, বি পজিটিভ, এবি পজিটিভ, ও পজিটিভ, ও নেগেটিভ, এ নেগেটিভ, বি নেগেটিভ, বা যে কোন গ্রুপের প্রয়োজনীয় রক্ত নিকটস্থ ভাই, বন্ধু বা আত্নীয় স্বজনকে সুস্থতার প্রয়োজনে আপনি নিজে দিতে পারছেন না তাতে কি? আপনি তাদের উপকার করতে চাইলে এটি আপনার আইডিতে শেয়ার করে রাখুন তাতেই তাদের বা তাদের কাছাকাছি সকলের উপকারে আসবে। আর এতেই আপনার উপকার করা হবে। 

এখানে গ্রুপ অনুযায়ী রক্তদাতাদের নাম্বার দেয়া আছে

 






জরুরী প্রয়োজনে নিজে রক্ত নিন। অন্যের জরুরী প্রয়োজনে শেয়ার করে সাহায্য করুন। সরকারীভাবে রক্ত পেতে হলে ৯৯৯ এ ফোন করুন। একজন মূমূর্ষ রোগীর জীবন বেঁচে যেতে পারে এক ব্যাগ রক্তে। সঙ্গে একটি পরিবার তাদের আপনজনের সুস্থ হওয়ার আত্নতৃপ্তির দোয়া থাকবে এ সৎ কর্মের জন্য। পরিচিত বা অপিরিচিত কারো থেকে জীবন রক্ষার জন্য যদি কখনো কারো কল পেয়ে থাকি। অস্থির হয়ে যাই রক্ত দেয়ার জন্য কারণ আমি কাছ থেকে নিজের আত্নীয়কে দেখেছি জীবন রক্ষার জন্য রক্তের জন্য কতটা মরিয়া হতে হয় সঠিক সময়ে। তাই সকলের প্রয়োজনে সবাই সচেতন থেকে সাহায্য করতে চেষ্টা করুন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts