Department of Architecture Practical Exam Result স্থাপত্য অধিদপ্তরে ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গৃহায়ণ ও গণপূর্ত অধিদপ্তরের স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture) “অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর” পদে ২২/১০/২০২১ ও ২৩/১০/২০২১ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার  ফলাফলসহ ব্যবহারিক পরীক্ষার ফলাফলের প্রেক্ষিতে রোল নং সহ আদেশ প্রকাশিত হয়েছে । উত্তীর্ণ প্রার্থীগণ নিজের রোল নং দেখে নিন। উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখতে পাবেন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও ডাউনলোড করতে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর অধীন গৃহায়ণ ও গণপূর্ত অধিদপ্তরের স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture) ওয়েবসাইটে সরাসরি দেখতে নিচের “See Website” অপশনে ক্লিক করুনঃ

See Website


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর অধীন গৃহায়ণ ও গণপূর্ত অধিদপ্তরের স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture) “অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর” পদে নিয়োগের লক্ষ্যে উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার  ফলাফল প্রকাশ ঃ

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর অধীন গৃহায়ণ ও গণপূর্ত অধিদপ্তরের স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture) “অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর” পদের নিয়োগের লক্ষ্যে গত  ২২শে অক্টোবর ও ২৩শে অক্টোবর,২০২১ অনুষ্ঠিত হওয়া লিখিত পরীক্ষার ফলাফল সংশ্লিষ্ট উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার  ফলাফল প্রকাশিত হয়েছে। উত্তীর্ণ প্রার্থীদের যথাসময়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়।

 ২৯ ও ৩০শে নভেম্বর তারিখের ব্যবহারিক ফলাফল, ২০২১ 


স্থাপত্য অধিদপ্তর (Department of Architecture) এ “অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর” পদের নিয়োগের লক্ষ্যে উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত দেখুন এর নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts