DSCC Exam Date ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এর ২৭/০৬/২০২১ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তির “সহকারী প্রকৌশলী পুর” পদে আবেদনকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে।এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষার স্থানসহ বিস্তারিত দেখুন।

লিখিত পরীক্ষা 
অনুষ্ঠিত হওয়ার তারিখ আগামী 
পদের লিখিত পরীক্ষার তারিখ আগামী ১৩/১১/২০২১; বিকাল ০৩:০০ টা হতে ০৪:৩০ টায়

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এর “সহকারী প্রকৌশলী পুর” পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য সময়সহ বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dscc.gov.bd/



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) “সহকারী প্রকৌশলী পুর” পদে লিখিত পরীক্ষার তারিখ ও দেখতে পারেন। নিচে দেখুন দুটি ভিন্ন সময়ে উক্ত পদসমূহের পরীক্ষা হওয়ার বিজ্ঞপ্তিটির বিস্তারিতঃ


See Exam Date Circular




ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এ পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেঃ



পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ
ঢাকা মহানগর মহিলা কলেজ, লক্ষীবাজার, সূত্রাপুর, ঢাকা- ১১০০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts