Economic Relations Division ERD Important Notice of Exam Date অর্থনৈতিক সম্পর্ক বিভাগের পরীক্ষার জরুরী নোটিশ

 


অর্থ মন্ত্রণালয়  (Ministry of Finance) এর অর্থনৈতিক সম্পর্ক বিভাগ (Economic Relations Division ERD) এর কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম- কম্পিউটার মুদ্রাক্ষরিক, ডাটা এন্ট্রি-অপারেটর, অফিস সহায়ক পদের (৩য়, ৪র্থ শ্রেণির) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য বিস্তারিত দেয়া হলো।গত ৫ই নভেম্বর, ১১ ও ১২ই নভেম্বর ২০২১ তারিখে হয়েছিল উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষাটি। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় যথাযথ নিয়ম মেনে অংশগ্রহণ করতে পারবেন।

মৌখিক পরীক্ষার তারিখ সংবলিত বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন এখানে

আসন্ন পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিভাগে। অর্থ মন্ত্রণালয়  (Ministry of Finance) এর অর্থনৈতিক সম্পর্ক বিভাগ (Economic Relations Division ERD) নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকৃত প্রার্থীগণের মোবাইলে ক্ষুদে বার্তা পাঠানো হবে। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।

অর্থ মন্ত্রণালয়  (Ministry of Finance) এর অর্থনৈতিক সম্পর্ক বিভাগ (Economic Relations Division ERD) এ পূর্বের প্রবেশপত্র ব্যবহার করে বিস্তারিত দেখুন এখানেঃ

পূর্বের প্রবেশপত্র ব্যবহারযোগ্য 

প্রতিষ্ঠানের নামঃ অর্থ মন্ত্রণালয়  (Ministry of Finance) এর অর্থনৈতিক সম্পর্ক বিভাগ (Economic Relations Division ERD)

পদের নামঃ কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম- কম্পিউটার মুদ্রাক্ষরিক, ডাটা এন্ট্রি-অপারেটর, অফিস সহায়ক
 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.erd.gov.bd/

See ERD Job Exam Date


মৌখিক পরীক্ষার তারিখঃ ১৩ই নভেম্বর, ২০২১; সকাল ১০ টা হতে

ব্যবহারিক পরীক্ষার তারিখঃ ১৬ই নভেম্বর, ২০২১ 



পরীক্ষা অনুষ্ঠিত হবে নিচের ঠিকানায়

প্রবেশপত্রে উল্লিখিত স্থান ও সময়ে

অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ (Finance Division, Ministry of Finance) এর নিয়োগ পরীক্ষায় প্রবেশপত্রসহ উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts