Karmasangsthan Bank KB Bank MCQ Result কর্মসংস্থান ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ


কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) এ ‘সহকারী অফিসার (সাধারণ)’ এ ৬২ পদে ও ‘সহকারী অফিসার (ক্যাশ)’ ৬৫ পদে (২০১৯ সালের ভিত্তিতে) নিয়োগ পরীক্ষার নিমিত্তে এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। নিজের রোল নং দেখে নিন।  ব্যাংক এর বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ দেখতে কর্মসংস্থান ব্যাংকের ওয়েবসাইটে   নিচের “See Bank Website” অপশনে ক্লিক করুনঃ

See Bank Website

কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) এ ‘সহকারী অফিসার (সাধারণ)’ এ ৬২ পদে ও ‘সহকারী অফিসার (ক্যাশ)’ ৬৫ পদে (২০১৯ সালের) আবেদনের নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনকৃত প্রার্থীদের এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। অনলাইনে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যোগ্য প্রার্থীগণের এমসিকিউ পরীক্ষার ফলাফল করা হয়েছে। যারা আবেদন করেছেন তারা গত ১৯/১১/২০২১ তারিখে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল দেখুন। কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) ওয়েবসাইট থেকে তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করতে পারবেন।

Karmasangsthan Bank KB Bank Result

প্রতিষ্ঠানের নামঃ কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank)

পদের নামঃ ‘সহকারী অফিসার (সাধারণ)’ ও ‘সহকারী অফিসার (ক্যাশ)’ 
এমসিকিউ পরীক্ষার তারিখ ছিল গত ১৯/১১/২০২১, সময় বিকাল ১০:০০ টা হতে ১১:০০ টা
পরীক্ষার কেন্দ্রসহ ৩১,৯৪৫ জনের এমসিকিউ পরীক্ষার ফলাফল রোল নং অনুযায়ী দেখুন নিচের বিজ্ঞপ্তিতেঃ

কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) ”সহকারী অফিসার (সাধারণ) এবং সহকারী অফিসার (ক্যাশ)” পদে ১২৭ শূন্য পদের ৩১,৯৪৫ জন প্রার্থীর MCQ পরীক্ষার ফলাফল ও পরীক্ষার বিস্তারিত দেখুনঃ

See Assistant (Officer General) "Assistant Officer (Cash)" Exam Result Details





কর্মসংস্থান ব্যাংক  (Karmasangsthan Bank KB Bank) এর পরীক্ষা ও নিয়োগের বিস্তারিত জানার জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts