17th December Exam's Question & Solution ১৭ই ডিসেম্বর, ২০২১ তারিখের পরীক্ষার প্রশ্ন ও সমাধান

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের অধীনে ১৭ই ডিসেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অন্যান্য পদে পরীক্ষার প্রশ্ন ও সমাধান দেখুন। উক্ত পরীক্ষায় যারা অংশগ্রহণ করেছেন তারা পরীক্ষার প্রশ্ন ও উত্তর মিলিয়ে দেখুন এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত জেনে নিন এখানে। এই ওয়েবসাইটে জানিয়ে দেয়া হবে পরীক্ষা পরবর্তী নোটিশ। বিভিন্ন পদে নিয়োগের জন্য পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিষয়ে তথ্য বা ফলাফল আসছে শীঘ্রই, বিস্তারিত দেখুন।


উক্ত ১৭ই ডিসেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত বিভিন্ন দপ্তরের পরীক্ষাসমূহের নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধানসহ তথ্য
 সংক্রান্ত নোটিশ নিম্নে দেওয়া হলো।

১৭ই ডিসেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত বিভিন্ন দপ্তরের পরীক্ষাসমূহের  ভিন্ন পদের চলমান নিয়োগ পরীক্ষার মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ জানানো হবে অতি শীঘ্রই। তবে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। প্রার্থীদের মধ্যে যারা পরীক্ষা ভালভাবে সম্পন্ন করেছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। ১৭ই ডিসেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত বিভিন্ন দপ্তরের পরীক্ষাসমূহের ফলাফল প্রকাশের বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয় এবং মৎস্য অধিদপ্তর।

অফিসিয়াল ওয়েবসাইটঃ 

বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয় এবং মৎস্য অধিদপ্তরসহ সকল সরকারী প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ১৭ই ডিসেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত বিভিন্ন দপ্তরের পরীক্ষাসমূহের প্রশ্নপত্র ও প্রশ্নপত্রের সমাধান দেখে নিতে পারেন এক নজরে। আপনার প্রত্যাশিত প্রতিষ্ঠানের চাকরি পেতে দেখে নিন আগের বা বর্তমান নিয়োগ পরীক্ষার প্রশ্নের মান ও ধারা দেখুন। অথবা আপনি যদি এ সকল পরীক্ষার প্রার্থী বা প্রার্থীনি হয়ে থাকেন তবে একটু মিলিয়ে নিন। সঠিক সময়ের মধ্যে পরীক্ষার সম্পূর্ণ উত্তর সমাধান করতে ঘরে বসেই নিজেকে প্রস্তুত করতে দেখে নিতে পারেন। যে কোন নিয়োগ পরীক্ষার প্রস্তুতির জন্য যে কোন প্রয়োজনীয় প্রশ্ন বা উত্তরের সমাধান জানতে আমাদের লিখতে পারেন। জেনে নিন নিজের প্রয়োজনীয় কোন তথ্য। সরকারী বেসরকারী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি জানতে সবসময় আমাদের সাথে থাকুন। নিচে ‍নিয়োগ পরীক্ষার প্রশ্নের সমাধানসহ দেয়াঃ


বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয় এবং মৎস্য অধিদপ্তর ১৭ই ডিসেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত বিভিন্ন দপ্তরের পরীক্ষাসমূহের এর পরীক্ষার প্রশ্ন ও সমাধানঃ


Questions সমাধান দেখুন





বাংলাদেশ কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয় এবং মৎস্য অধিদপ্তর - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts