Bangladesh Railway Job Exam Date বাংলাদেশ রেলওয়েতে পদ্মা সেতু সংযোগ প্রকল্প নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস

 


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) তে বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র দেখুন। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এ বিজ্ঞপ্তি অনুযায়ী এ নিয়োগের জন্য  সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। 

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) সকল পদে পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন।


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এর পরীক্ষা অনুষ্ঠিত হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিভিন্ন কেন্দ্রসমূহে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ ও সময় দেখুন।

মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ ১০ই ডিসেম্বর, ২০২১: সকাল ১০ টা হতে ১২ টা

আসনবিন্যাস অনুযায়ী প্রার্থীদের রোল নং 

See Exam Date 




প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.railway.gov.bd/

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এ পদ্মা সেতু সংযোগ প্রকল্প নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস লিখিত পরীক্ষার প্রবেশপত্র ব্যবহার করে  পরীক্ষায় অংশগ্রহণ করুনঃ


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ অনুযায়ী অংশগ্রহণ করুন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts