BBS Exam Result || পরিসংখ্যান ব্যুরোতে নিয়োগের ব্যবহারিক পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত

 


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) তে সাঁট লিপিকার কাম কম্পিউটার ‍মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার বিস্তারিতসহ বিভিন্ন পদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার বিস্তারিত দেখুন। রোল নং অনুযায়ী ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ।বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফলাফল দেখুন। ইতোমধ্যে এ নিয়োগের জন্য  সকল আবেদন কার্যক্রম সম্পন্ন হয়েছে। 

এবার সাঁট লিপিকার কাম কম্পিউটার ‍মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার প্রেক্ষিতে মৌখিক পরীক্ষার বিস্তারিত প্রকাশ করেছেন। সাঁট লিপিকার কাম কম্পিউটার ‍মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS)। 


রাজস্ব বাজেটের ৩য় ও ৪র্থ শ্রেণির ২১ ক্যাটাগরির ৭১৫ জন নিয়োগের বিজ্ঞপ্তির ৩য় ও ৪র্থ শ্রেণির সাঁট লিপিকার কাম কম্পিউটার ‍মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) বিবিএস চূড়ান্ত ফলাফল প্রকাশ হবে শীঘ্রই। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে পরিসংখ্যান সাঁট লিপিকার কাম কম্পিউটার ‍মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। 

মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ আগামী ১৯ থেকে ২৬শে ডিসেম্বর, ২০২১ চলমান

ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ, কেন্দ্র রোল নং অনুযায়ী দেখুন

See Exam Result



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bbs.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃবিজ্ঞপ্তি


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) এ  পরীক্ষার প্রবেশপত্র ব্যবহার করে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুনঃ


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে নক্সাবিদ, সিনিয়র নক্সাবিদ, হিসাবরক্ষক, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর, সহকারী স্টোর কিপার, কম্পোজিটর, প্রুফম্যান, গাড়ীচালক পদের লিখিত পরীক্ষার ফলাফল শীঘ্রই দেখতে পাবেন, পরীক্ষার তারিখ ও সময় অনুযায়ী অংশগ্রহণ করুন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts