DC Office Job Circular || জেলা প্রশাসকের কার্যালয় এ ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন জেলা প্রশাসক কার্যালয়ের ইউনিয়ন পরিষদ এ শূণ্য পদ পূরণে জেলা প্রশাসকের কার্যালয়, খাগড়াছড়ি (Office of the Deputy Commissioner DC Office khagrachhri) - এ গত ২৮/১২/২০২১ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, খাগড়াছড়ি (Office of the Deputy Commissioner DC Office khagrachhri) এ রাজস্ব খাতে ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের খাগড়াছড়ি জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, খাগড়াছড়ি (Office of the Deputy Commissioner DC Office khagrachhri)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ০৭ জন নিয়োগের জন্য যোগ্য ব্যক্তিগণ অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Deputy Commissioner Office of Khagrachhari Job Details


১। পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাস
পদের সংখ্যাঃ ০৭ টি
বেতন স্কেলঃ ১০,২০০/- থেকে ২৪,৬৮০/- (গ্রেড-১৪)

Deputy Commissioner Office of Khagrachhri Job Apply Process

প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, খাগড়াছড়ি (Office of the Deputy Commissioner DC Office khagrachhri)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.khagrachhari.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে/সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ ৩০/১১/২০২১ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ৫৬০/-  ট্রেজারি চালান
নাগরিকত্বঃ বাংলাদেশি (খাগড়াছড়ি জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন শুরুর তারিখঃ ৩রা জানুয়ারি, ২০২১ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ২০শে জানুয়ারি, ২০২১ 


জেলা প্রশাসকের কার্যালয়, খাগড়াছড়ি (Office of the Deputy Commissioner DC Office khagrachhri) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ



জেলা প্রশাসকের কার্যালয়, খাগড়াছড়ি (Office of the Deputy Commissioner DC Office Khagrachhari) এ নিয়োগের অনলাইনে আবেদন করুন এ ঠিকানায়ঃ


জেলা প্রশাসকের কার্যালয়, খাগড়াছড়ি (Office of the Deputy Commissioner DC Office khagrachhri) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts