Easy Merchant (https://www.sslcommerz.com/) কোম্পানিতে ৩০০ জনের নিয়োগ বিজ্ঞপ্তি

 


বাংলাদেশের স্বনামধন্য কোম্পানি, অনলাইনে বিক্রি, বাজারজাত করণ পদ্ধতেতে Easy Merchant (https://www.sslcommerz.com/) কোম্পানি) এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Easy Merchant (https://www.sslcommerz.com/) কোম্পানি)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। Easy Merchant (https://www.sslcommerz.com/) কোম্পানি) তে এইচএসসি পাশে ০১ পদে সর্বমোট ৩০০ জন ও  প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে ইমেইলের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Easy Merchant (https://www.sslcommerz.com/) Job Details



Easy Merchant (https://www.sslcommerz.com/) কোম্পানি -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ সাথে কোল পাওয়ার জেনারেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি



 Easy Merchant (https://www.sslcommerz.com/) Job Apply Process



আবেদন পৌছানোর শেষ তারিখঃ ১০ই জানুয়ারি, ২০২১


প্রতিষ্ঠানের নামঃ Easy Merchant (https://www.sslcommerz.com/) কোম্পানি
ওয়েবসাইটঃ https://www.sslcommerz.com/ 
কর্মস্থলঃ সাভার, আশুলিয়া,, টঙ্গী, কেরানীগঞ্জ, চট্টগ্রাম

Easy Merchant (https://www.sslcommerz.com/)  নিয়োগের জন্য আবেদন করতে হবে নিচের ঠিকানায়ঃ


Easy Merchant (https://www.sslcommerz.com/) কোম্পানি এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts