Desh Pharmaceuticals Ltd Job Circular দেশ ফার্মাসিউটিক্যালস প্রাঃ লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি

 


দেশ ফার্মাসিউটিক্যালস (প্রাঃ) লিমিটেড (Desh Pharmaceuticuls (Pvt.) Ltd) - এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। দেশ ফার্মাসিউটিক্যালস (প্রাঃ) লিমিটেড (Desh Pharmaceuticuls (Pvt.) Ltd) এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানসমূহে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। দেশ ফার্মাসিউটিক্যালস (প্রাঃ) লিমিটেড (Desh Pharmaceuticuls (Pvt.) Ltd)  ০২ টি পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। দেশ ফার্মাসিউটিক্যালস (প্রাঃ) লিমিটেড (Desh Pharmaceuticuls (Pvt.) Ltd) এ জরুরী ভিত্তিতে লোক নিতে আগ্রহী প্রতিষ্ঠান আগামী ১১/০১/২০২২ তারিখে বাছাই এর মাধ্যমে চাকরি প্রদানের জন্য উল্লিখিত স্থানে সরাসরি সাক্ষাৎকারের জন্য উপস্থিত হতে বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন।

Desh Pharmaceuticals (Pvt.) Ltd Job Details


১। পদের নামঃ বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন
শিক্ষাগত যোগ্যতাঃ ঐ
দেশ ফার্মাসিউটিক্যালস প্রাঃ লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তিতে বিভিন্ন পদে চাকরির সুযোগ। দেশের বিভিন্ন জেলার অভিজ্ঞ ও অনভিজ্ঞ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন।

Desh Pharmaceuticals (Pvt.) Ltd Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ দেশ ফার্মাসিউটিক্যালস (প্রাঃ) লিমিটেড (Desh Pharmaceuticuls (Pvt.) Ltd)
অফিসিয়াল ওয়েবসাইটঃ deshpharmabd.com
আবেদনের পদ্ধতিঃ  সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


 সরাসরি সাক্ষাৎকারের তারিখঃ ১১ই জানুয়ারি২০২২



দেশ ফার্মাসিউটিক্যালস (প্রাঃ) লিমিটেড (Desh Pharmaceuticuls (Pvt.) Ltd)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




দেশ ফার্মাসিউটিক্যালস (প্রাঃ) লিমিটেড (Desh Pharmaceuticuls (Pvt.) Ltd)  নিয়োগের জন্য সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে যোগাযোগ করতে পারেন এখানেঃ

বিজ্ঞপ্তিতে উল্লিখিত দেশের বিভিন্ন জেলার নির্ধারিত স্থানে

দেশ ফার্মাসিউটিক্যালস (প্রাঃ) লিমিটেড (Desh Pharmaceuticuls (Pvt.) Ltd) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts