IDRA Exam Result || বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষতে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (Insurance Development and Regulatory Authority IDRA) এ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত দেখুন।


বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (Insurance Development and Regulatory Authority IDRA) - এ রাজস্ব কাঠামোভুক্ত কম্পিউটার অপারেটর পদে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল তৈরি করা হয়েছে, কম্পিউটার অপারেটর পদের ফলাফল প্রকাশ হয়ে চূড়ান্ত পরীক্ষার তারিখ দেখুন ও পরীক্ষা শেষে ফলাফল প্রকাশিত হতে যাচ্ছে।

ফলাফল অনুযায়ী ব্যবহারিক পরীক্ষার তারিখ এসএমএসের মাধ্যমে জানানো হবে

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (Insurance Development and Regulatory Authority IDRA) এর রাজস্ব কাঠামোভুক্ত কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। চূড়ান্ত ফলাফল পেতে এবং ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ সংক্রান্ত নিয়োগ পরীক্ষার জন্য তালিকা পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হতে পারে। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককের পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে ইউজার আইডি ব্যবহার করে দেখে নিন নিজ পরীক্ষার ফলাফল ও তারিখ। পরীক্ষার পরবর্তী ধাপ অর্থাৎ মৌখিক বা ব্যবহারিক পরীক্ষার প্রস্তুতি নিন।

http://idra.teletalk.com.bd

 
পরীক্ষার ফলাফল দেখুন এখানে



প্রতিষ্ঠানের নামঃ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (Insurance Development and Regulatory Authority IDRA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.idra.org.bd/


বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (Insurance Development and Regulatory Authority IDRA) - এ পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন লিখিত পরীক্ষায় পাস হয়েছেন এ রোল নম্বরধারীগণ। ২০/১২/২০২১ তারিখে অনুষ্ঠিত কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার ফলাফল দেখতে পারেন এখানে। লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন ২২৪ জন প্রার্থী।

মৌখিক ও কম্পিউটার পরীক্ষার তারিখঃ

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (Insurance Development and Regulatory Authority IDRA) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় মৌখিক ও কম্পিউটার পরীক্ষার তারিখ দেখুন এবং পরবর্তী নির্দেশনা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts