BADC Exam Date || বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসিতে নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২

 

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ ২৬/১২/২০২১ তারিখে পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। গত ২১/০১/২০২০ তারিখে বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এর ফোরম্যান (হিমাগার) ও ফোরম্যান (খামার) পদের লিখিত পরীক্ষা আগামী ০৮/০১/২০২২ তারিখে শনিবার :৩০ টা থেকে ১২:০০ টা পর্যন্ত সময়ে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এর ফোরম্যান (হিমাগার) ও ফোরম্যান (খামার) পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ইতিমধ্যে বর্তমান ও স্থায়ী ঠিকানায় প্রেরণ করা হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এ পরীক্ষার প্রবেশপত্র পেতে কোন অসুবিধা হলে আগামী ৬-৭ জানুয়ারি ২০২২ তারিখের মধ্যেই নিয়োগ ও কল্যাণ বিভাগে দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ দেখা করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এ ফোরম্যান (হিমাগার) ও ফোরম্যান (খামার) পদের পরীক্ষার স্থানঃ শেরে বাংলা নগর বালক উচ্চ বিদ্যালয়, ঢাকা -১২০৭।


অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.badc.gov.bd/

প্রবেশপত্র ডাউনলোড করতে ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয়ঃ  http://badc.teletalk.com.bd




পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখঃ ০৮/০১/২০২২ ইং


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts