Increse the Deadline of Application at BRUR || বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এ ভর্তির আবেদন সময় বৃদ্ধি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বেরোবি (Begum Rokeya University, Rangpur BRUR) - এ স্নাতক ১ম বর্ষ ভর্তিতে আবেদন করার সময়সীমা বৃদ্ধির বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বেরোবি (Begum Rokeya University, Rangpur BRUR) এ সরকারি প্রতিষ্ঠানের খরচে ও যাবতীয় সুবিধা প্রদানে ২১ টি পদে ১৩৯৫ জন শিক্ষার্থীকে উচ্চ শিক্ষা প্রদানের সুযোগ দেওয়া হবে। ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ২০২০ সালের এইচএসসি পাস ছেলে ও মেয়ে উভয় শিক্ষার্থীগণই আবেদন করতে পারবেন । উচ্চ শিক্ষার সুযোগ পেতে অনলাইনে আবেদন করার জন্য  নিচে  আবেদন পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো।

Begum Rokeya University, Rangpur Admission Details



বিভিন্ন বিষয়ের আবেদন পদ্ধতি বিজ্ঞপ্তিতে দেখুন নিচে  "২০২০-২০২১ শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তি" এ ক্লিক করে


Begum Rokeya University, Rangpur Admission Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বেরোবি (Begum Rokeya University, Rangpur BRUR)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://brur.ac.bd/
আবেদনের পদ্ধতিঃ  অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ উপরোল্লিখিত 
নাগরিকত্বঃ বাংলাদেশি
আবেদনের ফিঃ ৬৫০/-  


আবেদন করুন নির্দিষ্ট তারিখের পূর্বেই আবেদন ফি সহঃ ২৬শে ডিসেম্বর, ২০২১ 


বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বেরোবি (Begum Rokeya University, Rangpur BRUR) এ স্নাতক ১ম বর্ষ শিক্ষার্থী  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বেরোবি (Begum Rokeya University, Rangpur BRUR) এ স্নাতক ১ম বর্ষ শিক্ষার্থী  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে পারেন এখানেঃ




বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বেরোবি (Begum Rokeya University, Rangpur BRUR) এ স্নাতক ১ম বর্ষ শিক্ষার্থী হিসেবে সুযোগ গ্রহণের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts