Non Government School Online Admission Result & Information বেসরকারী বিদ্যালয়সমূহের অনলাইন ভর্তি আবেদন ও ফলাফল তথ্য

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE & Directorate of Primary Education DPE) এর অধীন দেশের বিভিন্ন বেসরকারী বিদ্যালয় (Non Government School)  এ বিভিন্ন শ্রেণিতে ছাত্র/ছাত্রী ভর্তির জন্য সুযোগ দেওয়া হচ্ছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE & Directorate of Primary Education DPE) এর অধীন দেশের বিভিন্ন বেসরকারী বিদ্যালয় (Non Government School) এ অনলাইন লটারিতে ভর্তির সুযোগ দেওয়া হবে।

উক্ত পদ্ধতিতে ১৬ই ডিসেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত সকল শ্রেণির ছাত্র ও ছাত্রীগণ আবেদন করতে পারবেন। নিজ বাসস্থানের পার্শ্ববর্তী বিদ্যালয়ে আবেদন করার জন্য বিদ্যালয়সমূহের ওয়েবসাইট অথবা সরাসরি যোগাযোগ করতে পারেন, বিভিন্ন সুবিধাসহ আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। অনলাইনে আবেদন শেষে লটারির ফলাফল প্রকাশ করা হবে ১৫ই ডিসেম্বর, ২০২১ তারিখে। ভর্তির চূড়ান্ত পর্ব শেষ হবে ৩০শে ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যেই। বেসরকারী বিদ্যালয়সমূহের অনলাইন ভর্তি আবেদন ও ফলাফল তথ্য দেখুন।

বেসরকারী বিদ্যালয়ে আবেদন করুন এখানেঃ আবেদন লিংক

Non Government School Details


প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE & Directorate of Primary Education DPE) এর অধীন দেশের বিভিন্ন বেসরকারী বিদ্যালয় (Non Government School) এ
শ্রেণির নামঃ ১ম থেকে ৯ম শ্রেণি
আবেদন পদ্ধতিঃ বিদ্যালয়ের নিয়মানুযায়ী
আবেদন করার ওয়েবসাইটঃ http://gsa.teletalk.com.bd/
আবেদন করার শেষ তারিখঃ ১৬ই ডিসেম্বর, ২০২১
অনলাইন লটারির ফলাফল প্রকাশ হবেঃ আগামী ১৯শে ডিসেম্বর, ২০২১

Non Government School Apply Process

বেসরকারী বিদ্যালয় (Non Government School) এ আবেদন করুন নিচের লিংকে ক্লিক করে


প্রতিষ্ঠানের নামঃ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE & Directorate of Primary Education DPE) এর অধীন দেশের বিভিন্ন বেসরকারী বিদ্যালয় (Non Government School)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://gsa.teletalk.com.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ  ০৬ থেকে ১৬ বছর
নাগরিকত্বঃ বাংলাদেশি

লটারি ফলাফল প্রকাশ হবে ১৯শে ডিসেম্বর, ২০২১

ফলাফল প্রকাশ করবেন শিক্ষামন্ত্রী দীপু মনি

ভর্তির কার্যক্রম সম্পন্ন করার শেষ তারিখঃ ৩০শে ডিসেম্বর, ২০২১  

See Instruction
বেসরকারী স্কুল ভর্তির ফলাফল হবে ১৯শে ডিসেম্বর, ২০২১ তারিখ

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE & Directorate of Primary Education DPE) এর অধীন দেশের বিভিন্ন বেসরকারী বিদ্যালয় (Non Government School) এ ভর্তির সরকারী বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ




১ম থেকে ৯ম শ্রেণি ভর্তি ২০২২ শিক্ষাবর্ষ 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE & Directorate of Primary Education DPE) এর অধীন দেশের বিভিন্ন বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণিতে ভর্তির জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি এ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 
Previous Post
Next Post
Related Posts