Bangladesh Bank Senior Officer General Viva Exam Date with Result || বাংলাদেশ ব্যাংক এ সিনিয়র অফিসার (জেনারেল) পদের মৌখিক পরীক্ষার তারিখ

বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার সিলেকশন কমিটি সচিবালয় এ “সিনিয়র অফিসার (জেনারেল)” পদের ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ নিজের রোল নং ও আসন দেখে নিন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও প্রবেশপত্র ডাউনলোড করতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ  মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২রা ফেব্রুয়ারি, ২০২২ হতে ৪ঠা এপ্রিল, ২০২২ তারিখ বিকাল ০:০৩ টা পর্যন্ত।

See Bangladesh Bank Website


বাংলাদেশ ব্যাংক এ “সিনিয়র অফিসার (জেনারেল) ২০১৮ সাল ভিত্তিক’ পদে নিয়োগের জন্য ১৯শে জানুয়ারি, ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার জন্য ১৩৭৪৭৬ জন আবেদনকৃত প্রার্থীর পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।  বাংলাদেশ ব্যাংক এ ‍সিনিয়র অফিসার (জেনারেল) এর ২০১৮ সাল ভিত্তিক ৭৭১ শূণ্য পদে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়ে উত্তীর্ণ ২৪০৪ জনের মধ্যে নিয়োগের লক্ষ্যে মৌখিক পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সহ বিস্তারিত দেখুনঃ মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২রা ফেব্রুয়ারি, ২০২২ হতে ৪ঠা এপ্রিল, ২০২২ তারিখ বিকাল ০:০৩ টা পর্যন্ত।

মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত

বাংলাদেশ ব্যাংক এ “সিনিয়র অফিসার (জেনারেল)” পদে নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ ও কেন্দ্রসহ বিস্তারিত দেখুনঃ







বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এর ৭টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ৭৭১ শূণ্য পদে “সিনিয়র অফিসার (জেনারেল)” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts