BBS Appointment Sheet || বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে নিয়োগপত্র ও যোগদানের করণীয়

 


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) তে সাঁট লিপিকার কাম কম্পিউটার ‍মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার বিস্তারিতসহ বিভিন্ন পদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার বিস্তারিত দেখুন। রোল নং অনুযায়ী ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ।বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফলাফলসহ চূড়ান্ত ফলাফল দেখুন। ইতোমধ্যে এ নিয়োগের জন্য সকল  কার্যক্রম সম্পন্ন হয়েছে। চূড়ান্তভাবে ৬৮৯ জনকে নিয়োগ প্রদান করা হয়েছে। সকল নিয়মাবলী অনুসরণ করে আগামী ১লা ফেব্রুয়ারি, ২০২২ এর আগেই যোগদান করতে হবে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর নির্ধারিত নিজ নিজ কর্মস্থলে।


এবার সাঁট লিপিকার কাম কম্পিউটার ‍মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষার প্রেক্ষিতে মৌখিক পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত প্রকাশ করেছেন। সাঁট লিপিকার কাম কম্পিউটার ‍মুদ্রাক্ষরিক ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফলাফল অর্থাৎ সকল পদের চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছেন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS)। 


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) রাজস্ব বাজেটের ৩য় ও ৪র্থ শ্রেণির ২১ ক্যাটাগরির ৭১৫ জন নিয়োগের বিজ্ঞপ্তির ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে। বিবিএস চূড়ান্ত ফলাফল দেখুন ও যোগদান করুন যথাসময়ে। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে নক্সাবিদ, পরিসংখ্যান সহকারী, জুনিয়র পরিসংখ্যান সহকারী, সাটঁ লিপিকার কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ইনুমারেটর, জুনিয়র নক্সাবিদ, এডিটিং এন্ড কোডিং এসিসট্যান্ট, সিনিয়র নক্সাবিদ, হিসাবরক্ষক, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর, সহকারী স্টোর কিপার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ইলেকট্রিশিয়ান, কম্পোজিটর, ডুয়েল ডাটা অপারেটর, গাড়ী চালক, চেইনম্যান, প্রুফম্যান, মেশিনম্যান, অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। 


মৌখিক পরীক্ষার ফলাফলসহ যোগদানের তালিকা প্রকাশ হয়েছেঃ 

See BBS Final Exam Result


অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের নিয়োগ পত্র


অফিস সহায়ক পদের নিয়োগপত্র



ইনুমারেটর পদের যোগদানের তালিকা দেখুন

ইলেকট্রিশিয়ান পদের যোগদানের তালিকা দেখুন

এডিটিং এ্যান্ড কোডিং এ্যাসিসটেন্ট পদের যোগদান তালিকা

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে কম্পোজিটর পদের যোগদানতালিকা

গাড়ীচালক পদের যোগদান তালিকা

চেইনম্যান পদের যোগদানের তালিকা














জুনিয়র নক্সাবিদ পদে যোগদানতালিকা দেখুন

জুনিয়র পরিসংখ্যান সহকারী পদের যোগদান তালিকা দেখুন









ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদের যোগদান তালিকা দেখুন










প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bbs.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃবিজ্ঞপ্তি


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) এ যোগদানের নিয়মাবলী অনুসরণ করে যথাসময়ে নিয়োগ প্রাপ্ত হন।


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (Bangladesh Bureau of Statistics - BBS) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে নক্সাবিদ, পরিসংখ্যান সহকারী, জুনিয়র পরিসংখ্যান সহকারী, সাটঁ লিপিকার কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ইনুমারেটর, জুনিয়র নক্সাবিদ, এডিটিং এন্ড কোডিং এসিসট্যান্ট, সিনিয়র নক্সাবিদ, হিসাবরক্ষক, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর, সহকারী স্টোর কিপার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ইলেকট্রিশিয়ান, কম্পোজিটর, ডুয়েল ডাটা অপারেটর, গাড়ী চালক, চেইনম্যান, প্রুফম্যান, মেশিনম্যান, অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল অনুযায়ী নামের পাশে বর্ণিত স্থানে চাকরিতে যোগদান করুন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts