Postponed Job Exam Date || ২০২২ সালের জানুয়ারি মাসের যে সকল দপ্তরের নিয়োগ পরীক্ষা স্থগিত হয়েছে

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তরের নিয়োগ পরীক্ষার যে সকল পরীক্ষা কোভিড ১৯ এর জন্য আপাতত স্থগিত করা হয়েছে এক নজরে দেখে নিন সে সকল দপ্তরের নোটিশ। জানুয়ারি, ২০২২ তারিখের আগামী শুক্রবারের যে সকল নিয়োগ পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।

২৮শে জানুয়ারি, ২০২২ ও চলতি মাসে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল বিভিন্ন দপ্তরের নিয়োগ পরীক্ষা। করোনা সংক্রামণ সংশ্লিষ্ট কারণে বর্তমানে এই পরীক্ষাসমূহ স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিসমূহ ।


১।প্রতিষ্ঠানের নামঃ দূর্নীতি দমন কমিশন এ ২৯/০১/২০২২ তারিখের নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার নোটিশ




২। প্রতিষ্ঠানের নামঃ ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প এ ২৮/০১/২০২২ তারিখের পরীক্ষা স্থগিত হওয়ার নোটিশ




৩। প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশন এ ২৮/০১/২০২২ তারিখের নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার নোটিশঃ





৪। প্রতিষ্ঠানের নামঃ ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমইএফ) এ ২৮/০১/২০২২ তারিখের নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার নোটিশ





৫। প্রতিষ্ঠানের নামঃ কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড (সিপিজিসিবিএল) ২৯শে জানুয়ারি, ২০২২ তারিখের পরীক্ষা স্থগিত হওয়ার নোটিশঃ


৬। বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank BB) এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ “অফিসার (ক্যাশ)” ১০ম গ্রেড ১৪৩৯ শূণ্য পদের নিয়োগ পরীক্ষা স্থগিত হয়েছে।


৭। ৪০তম বিসিএস মৌখিক পরীক্ষা স্থগিত হয়েছে করোনা ওমিক্রন বিস্তারের প্রভাবে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। আগামী ৩০শে জানুয়ারি, ২০২২ তারিখ হতে যে সকল প্রার্থীগণের মৌখিক পরীক্ষা স্থগিত তাদের তালিকা দেখতে এখানে ক্লিক করুনঃ ৪০তম বিসিএস মৌখিক পরীক্ষার্থীদের তালিকা






বিভিন্ন সরকারী দপ্তর এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণের জন্য অপেক্ষা করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts